চাঁদ মুখের মেয়ের প্রতি নিবেদন
- মিশকাতুল মাবুদ মীম ০৮-০৫-২০২৪

বোকা মাইয়া লইল তামা
থুইয়া সোনার হাড়
কুকুরে চাটিল গু
থুইয়া অমৃত খাবার।

সীতা ভাগিল ধরি
রাবনের হাত,
সেই সুযোগে রাম চন্দ্র
মারে লাইন সুর্পনখার সাথ।

রুই কাতলা বোয়াল থুইয়া,
জীবন কাটাইলা ও মাঝি পুটি খুঁজিয়া।
সারা জীবন যত করিনু প্রেম নিবেদন
তবু থাকিলা ও চাঁদমুখী চক্ষু মুজিয়া।
সেই তুমি আজ এই ফেসবুকের পাগারে
প্রেমিক খুঁজিতেছ তুমি নামিতেছ ভাগাড়ে।

আজ দুঃখে মন কবি বলিতে চান
কবি না হইয়া যদি হইতেম হনুমান।
তবে পুরাইতাম মন লঙ্কা তোমার
ভাসাইতাম মনের দুই কুল।।।
ভিমরতি ঘোচাইতাম তোমার,
ভাংগাইতাম ভুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।